Wednesday 2 August 2017

Venom: What We Know So Far


ভেনম: আমরা এতদূর জানি কি

স্পাইডার-ম্যান 3 এর রিলিজ হওয়ার পর থেকে, সনি পিকচার্সের কিছু বিকাশের একটি ভেনম মুভি হয়েছে। আশ্চর্যজনক স্পাইডার-ম্যান সিরিজ প্রসারিত করার পরিকল্পনা করা হয়েছিল যখন প্রকল্প, স্থল বন্ধ পেতে কাছাকাছি এসেছিল, কিন্তু এই পরিকল্পনা collapsed পরে, এটা ভেজা আবার বরফ উপর ছিল মত মনে হয়। তারপর 2017 ঘটেছে, এবং আপাতদৃষ্টিতে কোথাও আউট, সনি ঘোষণা যে এটি কোন আপডেট একটি বছর পরে একটি ভেনমের সিনেমা দ্রুত ট্র্যাকিং ছিল।
এখন ভেনম সুপারস্টারের চলচ্চিত্রগুলির ক্রমবর্ধমান সংখ্যা যোগ করে যা টেবিলের দিকে ঘুরছে এবং ভিলেন / অ্যানি-হিরোদের উপর ফোকাস করছে, যেমন পিনিশর, আত্মহত্যা স্কোয়াড, ব্ল্যাক অ্যাডাম, গথাম সিটি সাইরেন্স এবং ডক্টর ডোম মুভি। এটিও শোনাচ্ছে যে সনি উৎসের উপাদানগুলির জন্য আরো বিশ্বস্ত ব্যক্তি যারা আগামী বছরের শ্রোতাদের কাছে জন্মাবার জন্য অতিরিক্ত যত্ন গ্রহণ করছেন, যদিও এই নতুন লাইভ-অ্যাকশন পুনরাবৃত্তির মধ্যে তার বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ পার্থক্য থাকবে এবং তার কমিক বইয়ের প্রতিরূপ থাকবে। ভেনমের মতো এটি 2018 এর আরও আকর্ষণীয় ব্লকবাস্টারগুলির মধ্যে একটি, এখানে সব গুরুত্বপূর্ণ তথ্য যা প্রকল্পটি সম্পর্কে এখন পর্যন্ত প্রকাশ করা হয়েছে।

Venom comics
Md Faisal Web Developer

Morbi aliquam fringilla nisl. Pellentesque eleifend condimentum tellus, vel vulputate tortor malesuada sit amet. Aliquam vel vestibulum metus. Aenean ut mi aucto.

No comments:

Post a Comment